Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

টিএন্ডটি শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়নের কাউন্সিলের দাবী

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: টিএন্ডটি শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়নের কাউন্সিলের দাবী জানিয়েছেন শ্রমিকলীগের অন্তভুক্ত বাংলাদেশ টিএন্ডটি শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়ন (সিবিএ)। গতকাল বিকালে বিটিসিএলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় এ দাবী জানান নেতারা।
কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাফরুল হাসান সোহাগের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা মো:জুম্মন মিয়া, রমনা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আমির হোসেন, শ্রমিক নেতা মান্নান ভুইয়া, ঢাকা উওর অঞ্চলের শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়নের সাধারন সম্পাদক আক্তার উদ্দিন,উপজেলা অঞ্চলের সভাপতি মীর আফতাবুল ইসলাম সুমন,উত্তরা বিভাগ শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়নের সভাপতি আব্দুর রহমান,ক্যাবেল উত্তর বিভাগের সভাপতি হুমায়ন কবির স্বপন, ফেডারেল ইউনিয়ন গাড়ী চালক অঞ্চলের সাধারন সম্পাদক ইউনুচ হোসেন, গাড়ি চালক অঞ্চলের প্রাক্তন সভাপতি আব্দুল হান্নান,টিএন্ডটি পশ্চিম অঞ্চলের সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, কেন্দ্রীয় অঞ্চলের সাধারন সম্পাদক মোঃ কামরুল ইসলাম,শ্রমিক নেতা রমজান আলী, আব্দুল আজিজ,মাহাবুব প্রমুখ।
এ সময় উপস্থিত নেতৃবৃন্দের ঐক্যমতে সুষ্ট কাউন্সিলের লক্ষে জাফরুল হাসান সোহাগকে প্যানেল প্রেসিডেন্ট, আব্দুল মান্নানকে সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ও মো: জুম্মন মিয়াকে সেক্রেটারী জেনারেল করে তিন সদস্য বিশিষ্ট একটি প্যানেল কমিটি ঘোষনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ