Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নিখোঁজের ছয়দিন পর সাতক্ষীরা-ভারত সীমান্ত থেকে বাবলু’র লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


সাতক্ষীরা জেলা সংবাদদাতা ঃ নিখোঁজের ছয়দিন পর সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর সীমান্তের জিরোপয়েন্ট এলাকার ব্রিজের নিচ থেকে কালামুল্লাহ বাবলু (৬০) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে লাশটি উদ্ধার করা হয়। কালামুল্লাহ বাবলু সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার মৃত রেজাউল করিমের ছেলে। ভোমরা স্থল বন্দর ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল হোসেন জানান, পাসপোর্ট যাত্রীদের কাছ থেকে খবর পেয়ে বিকালে সীমান্তের মেইন পিলার ৩ এর সাব পিলার ২ এর কাছাকাছি সীমান্তের জিরোপয়েন্টে অবস্থিত ব্রীজের নীচ থেকে বাবলুর লাশ উদ্ধার করা হয়। তার এ সময় পরনে ছিল জিনস এর প্যান্ট, কালো গেঞ্জি, মাথায় উলেন টুপি ও পায়ে কেটস। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বাবলু দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিলেন। গত ২২ জানুয়ারি সরস্বতী পূজার দিন তিনি ভোমরা বন্দরে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়।
পরিবারের সদস্যরা আরো জানান, অতিরিক্ত মদপান করে ওই দিন বাবলু সীমান্ত পেরিয়ে ভারতে যান এবং বিএসএফ’র হাতে ধরা পড়েন, এমন খবর জানতে পেরে পাসপোর্ট নিয়ে পরিবারে একজন সদস্যকে বসিরহাট জেলখানায় খোঁজ নিতে পাঠানো হয়। কিন্তু সেখানে তার খোঁজ মেলেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ