Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে আন্তর্জাতিক কেরাত সম্মেলন আজ

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : নগরীর জমিয়তুল ফালাহ মসজিদে আন্তর্জাতিক কেরাত সম্মেলন আজ রোববার বিকেল তিনটা থেকে শুরু হবে। এতে মুসলমানদের প্রথম কেবলা আল আকসা মসজিদের গ্রান্ড খতিব শেখ ড. ইক্বরমা সাইদ আবদুল্লাহ সবরী প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন। তিনি মাগরিব ও এশার নামাজে ইমামতি করবেন। কেরাত সম্মেলনে অংশ নেবেন বিশ্বের শ্রেষ্ঠ কারী মিশরের শাইখ আহমাদ আহমাদ নাইনা ও মোহাম্মদিয়া তরিকার পীর মোহম্মদ আল মুরিজ্বি, ইরানের বিখ্যাত কারী শাইখ মুহাম্মদ জাওয়াদ হুসাইনী, আলজেরিয়ার কারী শাইখ রিয়াদ আল জাযায়েরি, সিরিয়ার কারী মুতাসিম বিল্লাহ আল আসালি, ভারতের কারী মুহাম্মদ তাইয়্যিব জামাল এবং বাংলাদেশের কারী আহমদ বিন ইউসুফ আল আজহারি। তারা পবিত্র কোরআনের তেলাওয়াত শোনাবেন।
আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত সংস্থার (ইক্বরা) উদ্যোগে শাহাদাতে কারবালা মাহফিল পরিচালনা পর্ষদের ব্যবস্থাপনায় এ মাহফিল আয়োজনে সার্বিক সহযোগিতা করছে পিএইচপি ফ্যামিলি। সম্মেলন আয়োজনে সহযোগিতা করছে ঐতিহ্যবাহী দ্বীনি সংগঠন আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট ও গাউসিয়া কমিটি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ