Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ নির্বাচন দেখলে ভয় পায় বিএনপির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ফরিদপুর প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ বলেছেন, আওয়ামীলীগ নির্বাচন দেখলে ভয় পায়, তারা জানে সুষ্ট ভোট হলে তারা কখনোই ক্ষমতায় যেতে পারবে না এই জন্য তারা ভোট নিয়ে এতো ভয় পায়। তিনি বলেন, বিএনপি এখন দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য কাজ করে চলছে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ কোন রকম সমালোচনা পছন্দ করে না কেও সমালোচনা করলে তাদেরকে হামলা মামলা দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।
ফরিদপুর সদর উপজেলার ১২টি ইউনিয়নে অসহায়, দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে ১২ হাজার শীত বস্ত্র বিতরনের সময় প্রধান অতিথি বক্তব্য তিনি এসব কথা বলেন। শনিবার দুপুরে ডিগ্রিচর ইউনিয়নের ধলারমোড়ে অসহায় মানুষের মাঝে এই শীত বস্ত্র বিতরন করা হয়। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিএনপি নেত্রী ও তার স্ত্রী চৌধুরী সায়েলা কামাল, বিএনপি নেত্রী চৌধুরী নায়াবা ইউসুফ, শহর বিএনপির সভাপতি মোঃ রেজাইল ইসলাম, কোতয়ালী থানা বিএনপির সাধারন সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ