Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুরুত্বপূর্ণ ইস্যুতে ঐকমত্য দরকার -চসিক মেয়র নাছির

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : গুরুত্বপূর্ণ ইস্যুতে ঐক্যমত দরকার উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ঐক্যবদ্ধভাবে কাজ করতে পারলে দেশের উন্নয়ন ও অগ্রগতি সম্ভব। তিনি চট্টগ্রাম উন্নয়নে সবাইকে একযোগে কাজ করার আহŸান জানান। মেয়র গতকাল (শুক্রবার) কুলগাঁও সিটি কর্পোরেশন কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। মেয়র বলেন, নগরীর পানিবদ্ধতা নিরসনে প্রথমে সচেতনতা সৃষ্টি করতে হবে। নালা-নর্দমায় আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে বা ডোর টু ডোর কার্যক্রমে আবর্জনা সংগ্রহকারী সেবকদের হাতে ময়লা তুলে দিলে নালা-নর্দমা ভরাট হবে না। ফলে পানিবদ্ধতা সহনীয় পর্যায়ে নেমে আসবে। তিনি কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের কলেজের উন্নয়নে যেকোন পরামর্শ দেয়ার আহŸান জানান এবং কলেজের নিজস্ব স্থায়ী ভবন তৈরির ঘোষণা দেন।
এর আগে বেলুন উড়িয়ে পুনর্মিলনী অনুষ্ঠান উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। আনন্দ র‌্যালী দিয়ে শুরু হয় উৎসব আনন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের প্রাক্তন ছাত্র ও কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু। বিশেষ অতিথি ছিলেন কলেজ অধ্যক্ষ আমিনুল হক খান, গভর্নিং বডির সদস্য শফিকুল আলম, মোহাম্মদ জানে আলম, মোহাম্মদ ইয়াকুব, কামরুল ইসলাম, পুনর্মিলনী কমিটির আহবায়ক তপন চন্দ্র মজুমদার প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র নাজমুল কবির।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ