Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলব উত্তরে গৃহবধু হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মারিয়া জেনারেল হাসপাতাল ও ডায়াগণস্টিক সেন্টারে অবৈধভাবে গর্ভপাত করানোর সময় নিহত গৃহবধু টগী রানী সরকারের হত্যা মামলার বিচার দাবীতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। গতকাল শুক্রবার সকালে উপজেলার কলাকান্দা বহুমূখী বাজার থেকে স্থানীয় সাংসদ এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রীর নিজ বাড়ি মোহনপুর পর্যন্ত সড়কে বিক্ষোভ মিছিল করে এলাকার শত শত নারী-পুরুষ। বিক্ষোভকারীরা ওই ক্লিনিকের পরিচালক আফরোজা মাসুদ ঝুনু ও ঘটনার সাথে জড়িত সকলের ফাঁসির দাবী করেন।
টগী হত্যার বিচার চেয়ে বিক্ষোভ মিছিলটি মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপির কাছে যায়। এসময় ন্যায় বিচারের আশ্বাস দিয়ে মন্ত্রী বলেন, এ হত্যা মামলার সুষ্টু বিচার হওয়া দরকার। এ অমানবিক ঘটনায় জড়িতদের মতলবে কোন জায়না নেই। আইনগত কঠোর ব্যবস্থা নিতে মতলব উত্তর ওসিকে নির্দেশ দিয়ে মন্ত্রী বলেন, এ ঘটনায় জড়িতদের যেকোন ভাবে গ্রেফতার করে বিচারের মুখোমুখী করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ