Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১-২৯ ফেব্রুয়ারী দেশব্যাপী দাওয়াতী মাস পালনের সিদ্ধান্ত

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে ইসিকে কাজ করতে হবে -পীর সাহেব চরমোনাই
স্টাফ রিপোর্টার: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই সকল দলের অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরীর মাধ্যমে একটি গ্রহণযোগ্য জাতীয় নির্বাচন উপহার দেয়ার লক্ষ্যে কাজ করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, একপেশে ও পক্ষপাতমূলক নির্বাচনের চিন্তা করলে ইসির জন্য কল্যাণকর হবে না। তিনি বলেন, সরকার দলীয় ছাত্রলীগের সোনার ছেলেরা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিশ্ববিদ্যালয়গুলো মিনি ক্যান্টনমেন্টে পরিণত করেছে। তিনি বলেন, দেশে দুর্নীতি মহামারি আকার ধারণ করছে। দুর্নীতিবাজদের কবল হতে দেশ ও জাতি রক্ষা করতে হলে ইসলামী আন্দোলনকে ক্ষমতায় নিতে হবে। আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটাতে হবে। পীর সাহেব বলেন, নোংরা রাজনীতিও লেজুরবৃত্তি পরিহার করে ইসলাম প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে নির্বাচন পরিচালনার জন্য ১৬টি টিম গঠন করা হয়। এ নির্বাচনি টিমগুলো সারাদেশে নির্বাচন পরিচালনায় কাজ করবেন। সভায় ১-২৯ ফেব্রæয়ারী সারাদেশে দাওয়াতী মাস পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এ প্রসঙ্গে পীর সাহেব চরমোনাই ইসলামী আন্দোলনের দাওয়াত দেশের ঘরে ঘরে প্রতিটি মানুষের কাছে পৌঁছে দিতে সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহŸান জানান।
গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মজলিসে আমেলার এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মুফতী য়ৈদ মুহাম্মদ ফয়জুল করীম, প্রেসিডিয়াম সদস্য আল্লামা নুরুল হুদা ফয়েজী, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ