Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে কাভার্ডভ্যানের চালক খুন হেলপার পলাতক

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের মীরসরাইয়ে কাভার্ডভ্যানের চালককে খুন করে লাশ গাড়িতে রেখে টাকা নিয়ে পালিয়েছে হেলপার (চালকের সহকারী)। নিহত চালকের নাম রেবেকুল ইসলাম (৪০)। গতকাল বৃহস্পতিবার দুপুরে পুলিশ উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নে অবস্থিত রেদোয়ান ফিলিং ষ্টেশনের পার্কিংয়ে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের ভেতর থেকে লাশ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে গাড়ির হেলপার চালককে খুন করে পালিয়েছে। নিহত রেবেকুল আকিজ জুট মিলস লিমিটেডের (ঢাকা মেট্রো উ ১৪-২১৯৫) কাভার্ডভ্যানের চালক ছিলেন। নিহত রেবেকুল যশোর জেলার অভয়নগর উপজেলার পায়রাহাট কাদিরপাড়া গ্রামের আব্দুল গনির পুত্র। নিহতের কপালে ও মাথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়।
আকিজ ট্রান্সপোর্টের সহকারী ম্যানেজার রবিউল ইসলাম জানান, কাভার্ডভানের চালক রেবেকুলকে গাড়ি লোড করে আসার সময় তার গাড়ির ভাড়া ও আরো একটি গাড়ির ভাড়াসহ মোট ৫৭ হাজার টাকা দিয়েছিলাম। সাধারণত চালকরা তাদের পছন্দমত হেলপার নিয়ে থাকেন। হেলপারের পরিচয় আমরা জানিনা। ধারণা করা হচ্ছে টাকার জন্যই তাকে খুন করা হয়েছে।
নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আবুল হাশেম জানান, ফিলিং ষ্টেশনের ম্যানেজার আমাদের খবর দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে কোম্পানীর লোকজনের উপস্থিতে গাড়ির ভেতর থেকে লাশ উদ্ধার করেছি। তবে গাড়ির হেলপার পালিয়েছে। আর চালক ছাড়া কোম্পানীর লোকজন পরিচয় বলতে পারছেনা। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ