Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ল²ীপুর সরকারি কলেজের দ্বিতল একাডেমিক ভবন উদ্বোধন

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ল²ীপুর সংবাদদাতা : বৃহস্পতিবার দুপুরে ল²ীপুর সরকারি বিশ^বিদ্যালয় কলেজের নব নির্মিত দ্বিতল একাডেমীক ভবনের উদ্বোধন করা হয়েছে। ৩ কোটি ৪৭ লাখ টাকা ব্যায়ে নির্মিত এ ভবনটির উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।ৃ
এর আগে ল²ীপুর সরকারি কলেজ ও স্থানীয় কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে নতুন এ মন্ত্রীকে স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে মানপত্র ও সম্মাননা স্বারক প্রদানসহ ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়। এসময় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশীত হয়। এ দিকে সকাল ১০ টায় জেলা পর্যায়ের সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময় করেন মন্ত্রী। সরকারের বিভিন্ন প্রকল্পের চলমান কাজগুলো দ্রæত সম্পন্ন করার তাগিদ দেন তিনি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, কলেজ অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু, প্রধান শিক্ষক খদেজা খাতুন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ