Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি শরীফুল আলমের পিতা শিল্পপতি আলহাজ ছিদ্দিক মিয়ার ইন্তেকাল

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা: গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যায় ঢাকায় একটি বেসরকারী হাসপাতালে কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি শরীফুল আলমের পিতা বিশিষ্ট শিল্পপতি আলম গ্রæপ অব ইন্ড্রাষ্টিজ এর চেয়ারম্যান আলহাজ্ব ছিদ্দিক মিয়া (৮৩) ইন্তেকাল করেছেন, “ইল্লা লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন”। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র ও ৩ কন্যা সহ অসংখ্যা আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমের জানাযা আজ (শুক্রবার) বিকাল ০৩.০০ ঘটিকায় কিশোরগঞ্জের কুলিয়ারচর ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। মরহুমের মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহসভাপতি রুহুল হোসাইন, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুব দলের আহবায়ন এডভোকেট শরীফুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল মিল্লাত, কিশোরগঞ্জ প্রেসক্লাবে সাবেক সভাপতি এ.কে নাছিম খান গভীর শোক প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ