Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ভাসানটেকে রিকশাচালককে পিটিয়ে হত্যা : গ্রেফতার ৬

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানীর ভাসানটেক এলাকায় তাজুল ইসলাম (৪০) নামের এক রিকশাচালককে পিটিয়ে হত্যার ঘটনায় ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে ভাসানটেক থানা পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, আল আমিন (৩০), মো. আবুল হাসেম (২৭), মো. জিয়া (২৬), মো. মতিউর রহমান ওরফে মতিন (৬০), মো. ইদ্রিস আলী শেখ (৬৮) ও মো. সেলু ভূঁইয়া (৫০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত তাজুল ইসলামের সঙ্গে আল আমিনের যৌথ মালিকানাধীন একটি রিকশা ছিল। সে রিকশার ভাড়া নিতে গত মঙ্গলবার রাত ২টার সময় ১৫ নম্বর লালসরাই এলাকায় যান তিনি। এ সময় জাহাঙ্গীরের বস্তিতে তাজুল ও আল আমিনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আল আমিন ইদ্রিসসহ আরও কয়েকজন তাজুলকে পিটালে সে গুরুতর আহত হয়। পরে তাজুলকে প্রথমে স্থানীয় এবং পরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ভাসানটেক থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ