Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বিসমিল্লাহ’র বরকতে জিয়া ইতিহাসে অমর হয়ে থাকবেন-হাসান সরকার

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা: বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেন, পৃথিবী যতদিন টিকে থাকবে ততদিন বিসমিল্লাহির রাহমানির রাহিম টিকে থাকবে। আর জিয়াউর রহমান এই বিসমিল্লাহ দিয়েই রাজনীতি শুরু করেছিলেন। ফলে বিসমিল্লাহ’র বরকতে জিয়াউর রহমানও ইতিহাসে অমর হয়ে থাকবেন।
আরাফাত রহমান কোকোর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে টঙ্গী থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, টঙ্গী থানা বিএনপিসাধারণ সম্পাদক মাহবুবুল আলম শুক্কুর, প্রভাষক বসির উদ্দিন আহমেদ, আবুল হোসেন কমিশনার। টঙ্গী থানা বিএনপির তাঁতী বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতিকের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক আব্দুর রহিম খান কালার সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য দেন, আকবর হোসেন ফারুক, নাসির উদ্দিন নাসির, অ্যাডভোকেট শহীদুল ইসলাম, আজিজুল হক রাজু মাস্টার, ফারুক হোসেন খান প্রমুখ। আলোচনা শেষে কোকোর রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন মুফতি সাইদুর রহমান।



 

Show all comments
  • তানবীর ২৫ জানুয়ারি, ২০১৮, ৫:০৪ এএম says : 0
    একদম ঠিক কথা বলেছেন।
    Total Reply(0) Reply
  • সিরাজ ২৫ জানুয়ারি, ২০১৮, ৫:০৫ এএম says : 0
    শুধু এটা নয়, ইতিহাসে অমর হয়ে থাকার মত আরো অনেক ভালো কাজ করেছেন তিনি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ