Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে এএসআইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর দামপাড়া পুলিশ লাইন মেস থেকে এক এএসআইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত কালেঞ্জয় চাকমা (৩৮) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সশস্ত্র শাখায় কর্মরত ছিলেন। তার বাড়ি খাগড়াছড়ির দিঘীনালায়। তিনি ১৯৯৯ সালে পুলিশ বাহিনীতে কনস্টেবল হিসেবে যোগ দেন। মঙ্গলবার রাতে মেস থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানান নগর পুলিশের সহকারী কমিশনার (খুলশী জোন) সোহেল রানা। তিনি জানান, কালেঞ্জয় পুলিশ লাইনের মেসে থাকতেন। রাতে সহকর্মীদের কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য তার লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিন বলেন, কালেঞ্জয় আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। তিনি পুলিশ লাইনে হাবিলদার কোয়ার্টারের নিচতলায় একটি কক্ষে থাকতেন। মঙ্গলবার রাত ১০টার দিকে সিলিং ফ্যানের সঙ্গে নাইলনের রশি দিয়ে বাঁধা ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। হাবিলদার কোয়ার্টারের নিচতলার অন্যান্য বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে খুলশী থানা পুলিশ রাতেই তার লাশ উদ্ধার করে। কালেঞ্জয় এক সন্তানের জনক। আত্মহত্যার নেপথ্যে পারিবারিক অশান্তির কিছু তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছেন ওসি নাসির উদ্দিন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। গতকাল বিকেলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ