Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই শিশুকে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার: কুমিল্লায় মাত্র ১০০ টাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে দুই সহোদর ভাইকে শ্বাসরোধে হত্যার ঘটনায় শেখ ফরিদ নামের এক ব্যক্তিকে মৃত্যু দÐাদেশ দিয়েছে কুমিল্লার একটি আদালত। গতকাল বুধবার দুপুরে এ আদেশ দেন কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের বিচারক নূর নাহার বেগম শিউলী। মৃত্যুদÐপ্রাপ্ত শেখ ফরিদ (২৮) জেলার নাঙ্গলকোট উপজেলার হেসিয়ারা গ্রামের আবুল হাসেমের ছেলে।
আদালত ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, চৌদ্দগ্রামের বিজয়পুর গ্রামের রাজার মা‘র দীঘির পাহারাদার ছিলেন অভিযুক্ত শেখ ফরিদ। নিহত দুই সহোদরের বাবা ছেরু মিয়ার সাথে শেখ ফরিদ পুকুরের পাহারাদারের কাজ করতেন। শেখ ফরিদের পকেট থেকে ১০০ টাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে বিগত ২০০৮ সালের ২৩ ফেব্রæয়ারি চৌদ্দগ্রাম উপজেলার সাতঘরিয়া গ্রামের ছেরু মিয়া’র দুই শিশু সন্তান মোঃ জাকির হোসেন (১০) ও আব্দুল করিমকে (১২) ওই গ্রামের মিলাদ ও মাহ্ফিল থেকে আসামি শেখ ফরিদ ডেকে নিয়ে গলা টিপে ও মুখে কাপড় পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ