Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শিক্ষা সমাবেশ উপলক্ষে এনইউ-তে সংবাদ সম্মেলন

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আগামী ৪ ফেব্রæয়ারি রোববার সকাল ১০টায় দেশব্যাপী জাতীয় বিশ^বিদ্যালয়ের সকল অধিভুক্ত কলেজের প্রিন্সিপালের উপস্থিতিতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘শিক্ষা নিয়ে গড়ব দেশ’ এ ¯েøাগান নিয়ে ‘শিক্ষা সমাবেশ’-২০১৮ নামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার সকাল ১১টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ে সভাকক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-অর-রশিদ বলেন, শিক্ষা সমাবেশে প্রধানমন্ত্রী ১০টি স্থাপনা ও ১টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও শুভ উদ্বোধন এবং ২০১৬ সালের কলেজ পারফরমেন্স র‌্যাংকিং এ নির্বাচিত সেরা ৭টি কলেজকে সম্মাননা স্মারক ও পুরস্কার প্রদান করবেন।
তিনি আরো বলেন, শিক্ষা সমাবেশে যোগদানের জন্য সারাদেশ থেকে ২০৪০ (দুই হাজার চল্লিশ) জন কলেজ প্রিন্সিপাল নাম নিবন্ধন করেছেন। অনুষ্ঠানে মন্ত্রিসভার সদস্য, সম্মানিত সংসদ সদস্য, শিক্ষাবিদ, সাংবাদিক, দেশের বিশিষ্ট নাগরিকসহ আরো ১৫০ জন অতিথি আমন্ত্রিত হয়ে উপস্থিত থাকবেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ