Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পারিবারিক কলহে শিশু মামুনকে হত্যা

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ল²ীপুর আদালতে জবানবন্দী দিলেন মায়ের বর্তমান স্বামী মাসুদ
ল²ীপুর জেলা সংবাদদাতা ঃ পারিবারিক কলহের জের ধরে শিশু মামুনকে হত্যা করা হয়েছে বলে ল²ীপুর আদালতে জবানবন্দী দিয়েছেন নিহতের মায়ের বর্তমান স্বামী মাসুদ। (আজ) মঙ্গলবার বিকেলে ল²ীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মনছুর আহমদের কাছে এ জবানবন্দী দেয়া হয় বলে জানিয়েছে পুলিশ। পরে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। এর আগে ল²ীপুর সদর থানায় নিহত মামুনের মা রাহিমা আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, শিশু মামুন হত্যাকান্ডের ঘটনায় থানায় অজ্ঞাতনামা আসামী করে সোমবার (২২ জানুয়ারী) রাতে হত্যা মামলা নেয়া হয়। পরবর্তীতে নিহত শিশুর মায়ের বর্তমান স্বামী মাসুদকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হলে সে হত্যার বিষয়টি স্বীকার করে এবং আদালতে জবানবন্দী দেয়।
তার স্বীকারোক্তি অনুযায়ী জানা যায়, দীর্ঘদিন ধরে মামুনকে নিয়ে তার মা রাহিমা ও মাসুদের সঙ্গে পারিবারিক কলহ বিবাদ চলে আসছিল। ঘটনার রাত স্থানীয় একটি ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে মামুনের সঙ্গে মাসুদের দেখা হয়। এসময় তাকে ডাব খাওয়ার কথা বলে ঘটনাস্থলে নিয়ে যায়। এসময় পাশ^বর্তী একটি নালার মধ্যে মামুনকে শ^াসরোধ করে হত্যা করে। পরে কাদায় ফেলে নাক মুখ চেপে ধরে মৃত্যু নিশ্চিত করে মাটি চাপা দিয়ে চলে আসে।
প্রসঙ্গত: গত সোমবার সদর উপজেলার টুমচর গ্রামের নানা বাড়ির পাশের নালা থেকে ১১ বছরের শিশু মামুনের মরদেহ মাটিচাপা অবস্থায় উদ্ধার করে পুলিশ। এসময় তার মায়ের বর্তমান স্বামী মাসুদকে পুলিশ সন্দেহজনকভাবে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ