Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলামী সাংস্কৃতিক কর্মীদেরকে বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে -খেলাফত মজলিস

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, সমাজ পরিবর্তনে সাংস্কৃতিক কর্মীদের আরো এগিয়ে আসতে হবে। যেকোনে দেশের রাষ্ট্রীয় অবস্থার অবনতি ঘটলে সাংস্কৃতিক কর্মী বা শিল্পীরা তার সহজ প্রতিবাদ করতে পারে সুরে ও কথায়। ইসলামী চেতনাধারী সাংস্কৃতিক কর্মী বা শিল্পীদেরকে সাংস্কৃতিক অঙ্গণে আরো বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে। ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন ‘দাবানল শিল্পীগোষ্ঠী’র নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যের সাথে মতবিনিময় কালে প্রধান অতথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গতকাল বিকেলে বিজয়নগরস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ‘দাবানল শিল্পীগোষ্ঠী’র প্রধান পরিচালক মুফতি আনিস আনসারী’র সভাপতিত্বে এবং নির্বাহী পরিচালক দেলোয়ার হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন, খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান, ‘দাবানল শিল্পীগোষ্ঠী’র উপদেষ্টা শেখ গোলাম আসগর, জাতীয় সাংস্কৃতিক ফোরাম- জাসাফ’র নির্বাহী সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক মোঃ আবদুল জলিল, হাজী নূর হোসনে, কবি খালেদ সানোয়ার, দাবানলের সাবেক প্রধান পরিচালক কবি শামসুল করিম খোকন, জাসাফ’র সাধারণ সম্পাদক কাজী অরিফুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ