Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কোনো বাংলার প্রবর্তকরাই দেশে শান্তি প্রতিষ্ঠা করতে পারেনি-পীর সাহেব চরমোনাই

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর, আমীরুল মুজাহিদিন ও পীর সাহেব চরমোনাই বলেছেন, ইসলামের পবিত্র উর্বর ভূমি হচ্ছে বাংলাদেশ। ইসলামের ভূমিতে কায়েম না হলে কখনোই শান্তি সমৃদ্ধি আসবে না। কেউ বলে সোনার বাংলা, কেউ বলে সবুজ বাংলা আবার কেউ বলে নতুন বাংলা। কোন বাংলার প্রবর্তকরাই শান্তি দিতে পারেনি, অর্জন করতে পারেনি সমৃদ্ধি। কিন্তু আমরা বলি এটা হচ্ছে ইসলাম বাংলা। এই ইসলাম বাংলায় ইসলামী সমাজ ব্যবস্থা কায়েম ছাড়া কোন তত্বই মানুষের শান্তি আনতে পারবে না।
তিনি গতকাল মঙ্গলবার সকালে নরসিংদী জেলা শহরের ভেলানগরে ইসলামী আন্দোলন নরসিংদীর নতুন জেলা কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইসলামী আন্দোলন নরসিংদীর সভাপতি মাওলানা আবদুল বারী। বক্তৃতা করেন, সেক্রেটারী আলহাজ¦ আশরাফ উদ্দিন ভূঁইয়া। পীর সাহেব চরমোনাই বলেন, আওয়ামীলীগ বলে আমরা সবাই মুজিব সেনা, এই কথা কী ঠিক? আমরা হলাম রাসূল সেনা। আমরা পবিত্র কোরআন ও হাদীস মেনে চলি। আল্লাহ ও রাসূলের আদর্শ যতদিন কায়েম না হবে ততদিন দেশে শান্তি আসবে না। তিনি আরো বলেন, ইসলামী মাহফিলে এখন মানুষ দায়বদ্ধভাবে যায় বক্তৃতা শোনার জন্য। এখানে দাওয়াত দিলে, মেহনত করলে অবশ্যই আমরা সফল হবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ