Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবেক প্রেসিডেন্ট এরশাদ আজ সারাদিন থাকছেন সুন্দরগঞ্জে

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা ঃ সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ আজ বুধবার (২৪ জানুয়ারী) সারাদিন থাকছেন গাইবান্ধার সুন্দরগঞ্জে। প্রথমে সকাল এগারোটার দিকে হেলিকপ্টার যোগে উপজেলার বামনডাঙ্গা আঃ হক ডিগ্রী কলেজ মাঠে পৌঁছে আয়োজিত জাপার জনসভায় প্রধান অতিথির ভাষণ দিবেন তিনি। পরে সড়ক পথে উপজেলা জাপার সভাপতি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর বাড়িতে মধ্যাহ্ন ভোজে যোগ দিবেন। এরপর হেলিকপ্টার যোগে আবার উপজেলার শোভাগঞ্জ বাজার সংলগ্ন ফুটবল খেলার মাঠে দুপুর দুইটার জনসভায় প্রধান অতিথির ভাষণ দিবেন হুসেইন মুহাম্মদ এরশাদ। শেষে চন্ডিপুর এটিএম ফজলুল হক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ফুটবল খেলার মাঠে হেলিকপ্টার যোগে অবতরণ করবেন এবং ওই মাঠে বিকেল চারটার দিকে জাপার জনসভায় ভাষণ দিবেন। এরপর রংপুর সার্কিট হাউজের উদ্দেশ্যে হেলিকপ্টার যোগে যাত্রা করবেন।
২৯ গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে আগামী ১৩ মার্চ উপ-নির্বাচনকে ঘিরে সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি (জাপা) এ জনসভাগুলোর আয়োজন করেছে। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস.এম. গোলাম কিবরিয়ার কাছে পাঠানো এরশাদের একান্ত সচিব মেজর (অব:) খালেদ আখতার স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি জানানো হয়েছে। এরশাদের সফর সঙ্গি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দিবেন জাতীয় পার্টির মহাসচিব বীরমুক্তিযোদ্ধা এবিএম রুহুল আমীন হাওলাদার, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, দলের অন্যতম প্রেসিডিয়াম সদস্য কাজি ফিরোজ রশিদ এমপি, এরশাদের একান্ত সচিব ও দলের প্রেসিডিয়াম সদস্য মেজর (অব:) খালেদ আখতার, প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আঃ রশিদ সরকার ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফাসহ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্যরা। এছাড়া এরশাদের আগমন ও জনসভাকে কেন্দ্র করে গাইবান্ধা জেলা ছাড়াও রংপুর বিভাগের বিভিন্ন জেলা-উপজেলা পর্যায়ের জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও অংশ নিবেন। জাপা চেয়ারম্যানের আইন বিচার বিভাগ বিষয়ক উপদেষ্টা ও উপজেলা জাপার সভাপতি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী জনসভাগুলোতে সভাপতিত্ব করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ