Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগর-বালাগঞ্জে জমিয়াতুল মোদার্রেছীনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের ২৭ জানুয়ারির কেন্দ্রীয় কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে ওসমানীনগর-বালাগঞ্জ উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে স্থানীয় আহমদিয়া দাখিল মাদরাসায় এ সভা অনুষ্ঠিত হয়।
ওসমানীনগর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি প্রিন্সিপাল মাওলানা শহীদ আহমদ বোগদাদীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা ছাদিকুর রহমান শিবলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় সদস্য প্রিন্সিপাল মাওলানা ছরওয়ারে জাহান।
জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় কর্মসূচীর প্রতি একমত হয়ে বক্তব্য রাখেন, চকবাজার আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবু ছালেহ আল মাহমুদ, সুপার মাওলানা আসকর আলী, মাওলানা আব্দুল ওয়াহিদ চৌধুরী, মাওলানা সৈয়দ সুলতান আহমদ, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা আব্দুল আহাদ, মাওলানা খলিলুর রহমান, মাওলানা মোস্তফা আহমদ, মাওলানা ফয়ছল আহমদ, শামীম আহমদ, আবুল জসিম, মো: আব্দুস সোবহান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ