Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশে বিএনপির কোনো আন্দোলন নেই নির্বাচন হবে সঠিক সময়ে-ওমর ফারুক চৌধুরী

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সরকার আদম আলী, নরসিংদী থেকে : বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ¦ ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দেশে তালেবান জন্ম দিয়েছেন, জঙ্গীবাদ জন্ম দিয়েছেন, দুর্নীতিবাজ তৈরী করেছেন। পক্ষান্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব তালেবান, জঙ্গীবাদ আর দুর্নীতিবাজদের দমন করেছেন। দেশে এখন শান্তি প্রতিষ্ঠিত হয়েছে, দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে সিলেট যাওয়ার পথে শিবপুরের ইটাখোলায় অনুষ্ঠিত এক পথসভায় বক্তৃতাকালে এসব কথা বলেন।
শিবপুর উপজেলা যুবলীগ সভাপতি তাজুল ইসলাম মোল্লার সভাপতিত্বে পথ সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক মো: হারুনুর রশিদ, শিবপুরের এমপি আলহাজ¦ সিরাজুল ইসলাম মোল্লাসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। ওমর ফারুক চৌধুরী বলেন, এখন অনেকেই আওয়ামী লীগের নেতা হতে চায়। গাছের পাতাও আওয়ামী লীগ হতে চায়। চারদিকে এখন আওয়ামী লীগের ¯েøাগানের ¯েøাগানে মুখরিত। বিএনপি নির্বাচন নিয়ে যতই টালবাহানা করুক জনগণ নির্বাচনের পক্ষে রয়েছে। দেশে সঠিক সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি আন্দোলন করে কিছু করতে পারেনি, পারবেও না। বিএনপি’র এক রিজভী আছেন, যিনি শীতে বলেন আন্দোলন তীব্রতর হবে, গরমেও বলেন আন্দোলন তীব্রতর হচ্ছে এবং বর্ষায়ও বলেন গণ-আন্দোলন হবে। আসলে তাদের কোন আন্দোলনই হবে না, নির্বাচনই হবে দেশে। তিনি আরো বলেন, বিএনপি আমলে দেশে কোন ভালো কাজ খুঁজে পাবেন না, পাবেন না কোন উন্নয়ন। তিনি যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ভোগে কোন শান্তি নেই, ত্যাগের মধেই শান্তি নিহিত রয়েছে। যুবলীগ নেতাকর্মীদের নামাজ পড়ার আহŸান জানিয়ে বলেন, নামাজ ৫ ওয়াক্ত, ৫ প্রকার। রাতদিনের আলোও ৫ প্রকার। আবার এই ৫ প্রকারে আলোও অন্ধকারও আছে, কষ্ট আছে, ত্যাগ আছে। দু:খ, কষ্ট, ত্যাগই হচ্ছে শান্তির উৎস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ