Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সুদের টাকা নিয়ে দু’পক্ষের সংঘষর্, নিহত ১

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো: বগুড়ায় সুদের টাকা পরিশোধ করতে না পারায় লুৎফর রহমান ব্যাপারী (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে একদল দাদন ব্যবসায়ী। এসময় অসহায় পিতাকে বাঁচাতে এসে প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে লুৎফরের ছেলে হিলু ব্যাপারী। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে লুৎফর ব্যাপারী মারা যায়। সংঘর্ষের ঘটনা ঘটে গত ১৫ জানুয়ারী সোমবার সকাল সাড়ে ১১টায় বগুড়া শহরের চেলোপাড়া সান্দার পট্টি এলাকায়।
বগুড়া সদর থানার অফিসার ইন চার্জ (অপারেশন) মো: আবুল কালাম আজাদ জানান, সুদের টাকা নিয়ে গত ১৫ জানুয়ারী দু’পক্ষের মাঝে সংঘর্ষ হয়। এতে আহত হয়েছিল লুৎফর ও তার ছেলে হিরু। এ ঘটনায় লুৎফরের স্ত্রী পারভীন বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করে। পুলিশ রেখা বেগম নামে এক মহিলাকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান। তিনি আরো জানান, লুৎফরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, পারভীন আক্তারের দায়ের করা মামলা হত্যা মামলা হিসেবে রূপান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ