Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রহ্মণবাড়িয়ার সরাইলে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : সরাইলে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় প্রায় ৩০ জন আহত হয়েছেন। আজ শনিবার দুপুরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের মৈশান বাড়ি ও লাখী বাড়ির লোকজনদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে এঘটনায় আহতদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে। সংঘর্ষ চলাকালে উভপক্ষের বেশ কয়েকটি ঘর-বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লোটপাট করা হয়।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সকালে সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ধর্মতীর্থ এলাকার একটি ইটভাটা থেকে ট্রাক্টরে ইট উঠানোকে কেন্দ্র করে মৈশান বাড়ির এফরান আলী মৈশানের ছেলে আল-আমিনের সঙ্গে লাখী বাড়ির মজনু মিয়ার ছেলে জামিলের বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। তারই জের ধরে ওইদিন রাতেই উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে শালিশ বৈঠক হলেও কোনো সমাধান হয়নি। আজ শনিবার দুপুর ১২টার দিকে আবারও দুই পক্ষের কয়েকশ লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হন। এছাড়া সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের বেশ কয়েকটি বাড়ি হামলা চালিয়ে ভাংচুর ও লোটপাট চালানো হয়। খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা জানান, পুলিশ তিন রাউন্ড রাবার বুলেট ও ১৫ রাউন্ড টিয়ারগ্যাস ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ