Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আট মাস ধরে স্বামীর অপেক্ষায় প্রিয়াংকা

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের মাস্টার্সের ছাত্রী প্রিয়াংকা। গ্রামের বাড়ি কক্সবাজারে। ২০১২ সালে তার একই বিভাগের সহপাঠী খুলনার ছেলে কাজী আবুবকর সিদ্দীকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরিবারের পক্ষ থেকে মেনে না নিলেও পাঁচ বছর ধরে সুখে-স্বাচ্ছন্দ্যেই কাটছিল তাদের দাম্পত্য জীবন। তবে হঠাৎ করেই গতবছর মে মাসে তাদের সংসারে নেমে আসে কালো ছায়া। স্বামী আবুবকর সিদ্দীক ৭ মে রাজধানীর বাসা থেকে বের হয়ে যাওয়ার পর এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন। তার খোঁজে প্রিয়াংকা পুলিশ-র‌্যাবের সাথে যোগাযোগ করাসহ সারা দেশের সম্ভাব্য স্থানে দৌড়াদৌড়ি করেও কোন লাভ হয়নি। কোন উপায় না দেখে স্বামীকে ফিরে পেতে মানববন্ধন করেছেন সহপাঠীদের নিয়ে। সহায্য চাইছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং গণমাধ্যমের। আট মাস ধরে স্বামীর পথ চেয়ে থাক নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এই ছাত্রী মানসিকভাবে ভেঙেও পড়েছেন। গত রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে প্রিয়াংকা ও তার সহপাঠীরা জানান ২০১৭ সালের ৭ মে আবুবকর বাসা থেকে বের হয়ে যান অন্যদিনের মতোই। তবে সাথে নিয়ে যান তার সকল সার্টিফিকেটের মূল কপি। এরপর থেকেই তার ব্যবহৃত নাম্বার বন্ধ পাওয়া যাচ্ছে। তবে ওই সময় আবুবকর প্রিয়াংকাকে জানিয়েছিলেন বোন জামাই মাহাবুব রহমান ও বড় ভাই কাজী হারুনুর রশিদের সাথে পৈত্রিক জমি জমা নিয়ে দ্ব›দ্ব ছিল। সবটুকু সম্পত্তি গ্রাস করার জন্য তারা আবুবকরকে মেরে ফেলতে পারে।
প্রিয়াংকা আরও জানান নিখোঁজ হওয়ার পর তিনি খিলক্ষেত থানায় সাধারণ ডায়েরি এবং র‌্যাব -১ এর কাছেও অভিযোগ করেছেন। এছাড়া কোর্টেও মামলা করেছেন যার নম্বর ৪০৩। তিনি বলেন, আমি জানতে চাই আবুবকর কোথায় আছে, কেমন আছে। তারা কাউকে সন্দেহ করছেন কিনা এমন প্রশ্নে প্রিয়াংকা জানান, নিখোঁজ হওয়ার কিছুদিন আগে থেকে আবুবকর জমি নিয়ে বিরোধের কথা বলে আসছিলেন। এছাড়া নিখোঁজ হওয়ার পর তাদের পরিবারের সদস্যদের কাছ থেকেও ভিন্ন ভিন্ন তথ্য পাচ্ছেন বলে অভিযোগ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ