Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ১০ পাটুরিয়ায় আহত ২০

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সিলেটে সড়ক দুর্টনায় নিহত ৪ আহত ১০ জন। এছাড়া পাটুরিয়ায় বিশ্ব ইজতেমা থেকে চুয়াডাঙ্গাগামী একটি বাস দুর্ঘটনায় আহত হয় ২০ জন।
সিলেট অফিস জানায়, সিলেটের দক্ষিণ সুরমায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন বিশ্ব ইজতেমা ফেরত ৪ মুসল্লি। এছাড়া আহত হয়েছেন আরো ১০জন। গতকাল সোমবার সকাল সাড়ে ৬টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের আলীনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সুনামগঞ্জের আবু বক্কর (৫০), আকবর আলী (৫০), আব্দুল জফুর (৪৫) ও সুনামগঞ্জের কাঠইর ইউনিয়নের সদস্য আব্দুল খালেক। মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, টঙ্গি বিশ্ব ইজতেমা থেকে সুনামগঞ্জে ফেরার পথে দক্ষিণ সুরমা এলাকায় বিপরীতগামী ট্রাকের সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর গুরুতর আহত আরেকজন মারা যান। নিহতের মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদেরও চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানান তিনি।
আরিচা সংবাদদাতা জানান, টুঙ্গীর বিশ্ব ইজতেমা থেকে চুয়াডাঙ্গাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাটুরিয়া ৪ নং ফেরি ঘাট লিংক রোডের মোড়ে পাশ্ববর্তী খাদে পড়ে উল্টে গেলে প্রায় ২০ জন যাত্রী আহত হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৩ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। শিবালয় উপজেলার বরংগাইল হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ ইয়াৃমিন-উদ-দৌলা জানান, এস.এম পরিবহনের বাসটিতে প্রায় অর্ধশত যাত্রী ছিল। তারা টুঙ্গীর ইজতেমা থেকে ওই বাস যোগে বাড়ি ফিরছিলেন। বাসটি দ্রæত গতিতে ফেরিতে উঠার জন্য চেষ্টাকালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে কমপক্ষে ২০ যাত্রী আহত হয়।এদের মধ্যে গুরত্বর আহত ২ জনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে এবং৭ জনকে উথুলিতে শিবালয় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। বাকীরা প্রাথমিক চিকিৎসা নেন। পুলিশ বাসটি আটক করেছে। চালক পলাতক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ