Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গণতন্ত্র আওয়ামী লীগ এনেছে আওয়ামী লীগই রক্ষা করবে -হারুনুর রশিদ

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সরকার আদম আলী, নরসিংদী থেকে : বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও রায়পুরা আসনে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী বিশিষ্ট রাজনীতিক হারুনুর রশিদ বলেছেন, এদেশে গণতন্ত্র আওয়ামী লীগ এনেছে, আওয়ামী লীগই গণতন্ত্র রক্ষা করবে। আওয়ামী লীগ বাংলাদেশের স্বাধীনতার জন্ম দিয়েছে। জন্মদাতা হিসেবে আওয়ামী লীগই দেশের অর্থনৈতিক সমৃদ্ধি অর্জন করতে পারে। তত্তাবধায়ক সরকার ব্যবস্থা আওয়ামী লীগ এনেছে কিন্তু বিএনপি এর অপব্যবহার করে এর গ্রহণযোগ্যতা নষ্ট করে দিয়েছে। স্বাধীনতা উত্তরকালে দেশে যতটুকু উন্নয়ন হয়েছে তা আওয়ামী লীগ সরকারই করেছে। যারা গণতন্ত্র নিয়ে, জনগণের ভোট নিয়ে ছিনিমিনি খেলেছে তাদের মুখে নিরপেক্ষ নির্বাচনের কথা শোভা পায় না। পরিবর্তিত অবস্থায় আওয়ামীলীগ তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনকালীন যে সরকার উপহার দিবেন, সে সরকারই জনগণ গ্রহণ করবে।
তিনি গতকাল সোমবার সকালে রায়পুরা উপজেলা শহরে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রায়পুরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফজাল হোসেন। অহিদুজ্জামান পলাশের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, রায়পুরা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুস সাদেক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামাল মোল্লা, জেলা যুবলীগের সভাপতি বিজয় গোস্বামী, উপজেলা যুবলীগের সভাপতি মিলন মাষ্টার, নরসিংদী শহর যুবলীগের আহŸায়ক দিদারুল হক বিপ্লব প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ