Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে মধ্যরাতের গোলাগুলি দু‘দিনে অজ্ঞাত ৬ জন নিহত

বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

যশোরে মধ্যরাতের গোলাগুলিতে আরও দুই জন নিহত হয়েছে। বাঘারপাড়ায় ও সদর উপজেলা এলাকায় রোববার গুলিবিদ্ধ ২টি লাশ উদ্ধার করেছে পুলিশ।
এই নিয়ে গত দুইদিনে দুইদিনে মোট ৬ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার হলো যশোরে। পুলিশ বলছে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। পুলিশের বক্তব্য, প্রাথমিক তদন্তে জানা যায় নিহত সন্ত্রাসী ও ডাকাত দলের সদস্য। তারা নিজেদের মধ্যে মধ্যরাতের গোলাগুলিতে নিহত হয়েছে। পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে। পুলিশ জানায়, রোববার ভোররাতে পুলিশ খবর পায় যশোর সদর উপজেলার রঘুরামপুর গ্রামে দু’দল সন্ত্রাসী বন্দুকযুদ্ধে লিপ্ত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় এক সন্ত্রাসীর লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য পুলিশ নিহত সন্ত্রাসীর লাশ যশোর ২৫০শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। একই সাথে ঘটনাস্থল থেকে ১টি দেশি তৈরি ওয়ানশুটার গান, ১ রাউন্ড গুলি, ৫টি গুলির খোসা, ৫টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।
অপরদিকে, রোববার দুপুরে যশোরের বাঘারপাড়া উপজেলার ভাঙ্গুড়া নামক স্থান থেকে অজ্ঞাত-পরিচয় আরও এক যুবকের (২৪) লাশ উদ্ধার করে পুলিশ। বাঘারপাড়া পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। স্থানীয় বাসিন্দা বখতিয়ার রহমান জানান, রোববার সকালে লাশটি পড়ে থাকতে দেখে প্রথমে বাঘারপাড়া ও পরে নড়াইল পুলিশকে খবর দেন তিনি। দুই জেলার সীমান্তবর্তী স্থান হওয়ায় কোনো পুলিশ স্টেশনই প্রথমে দায়িত্ব নিতে চায়নি। পরে দুপুর ১২টার দিকে বাঘারপাড়ার ভিটাবল্যা ক্যাম্প পুলিশ লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়।
বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলম বলেন, ‘স্থানীয় ফাঁড়ি লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোরে পাঠিয়েছে। তার নাম পরিচয় জানা যায়নি’। ভিটাবল্যা ক্যাম্প ইনচার্জ আমির হোসেন বলেন, ধারণা করা হচ্ছে শনিবার রাতে গুলি করে হত্যার পর লাশটি ফেলে রেখে যায় অজ্ঞাত ব্যক্তিরা। লাশের ডান কানের কাছে ও বুকের বাম পাশে গুলির চিহ্ন রয়েছে। এছাড়া তার মুখমন্ডল বিকৃত অবস্থায় দেখা গেছে।
এর আগে শনিবার ভোরে যশোরে পৃথক স্থান থেকে অজ্ঞাত পরিচয় ৪ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। তারা ডাকাত বলে পুলিশ জানতে পেরেছে। এদিন যশোর সদর ও ঝিকরগাছা উপজেলা থেকে এই চারটি লাশ উদ্ধার করা হয়। একইসাথে ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে নিহত এই ছয়জনের সকলেরই নাম-পরিচয় অজ্ঞাত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ