Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের মধুপুরে চলন্তবাসে রুপা গণধর্ষণ ও হত্যা মামলা

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


২৬ জনের আদালতে সাক্ষী ও জেরা সমাপ্ত
টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মধুপুরে চলন্তবাসে রুপা গণধর্ষণ ও হত্যা মামলায় ২৬ জনের আদালতে সাক্ষি ও জেরা সমাপ্ত হয়েছে। গতকাল রবিবার তদন্ত কর্মকর্তার আদালতে সাক্ষ্যগ্রহণ শুরু। আসামী পক্ষের আংশিক জেরা করেছে। আগামী মঙ্গলবার তদন্ত কর্মকর্তার জেরার জন্য দিন ধার্য্য করেছে আদালত।
টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক এবং অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক আবুল মনসুর মিয়া দুপুর ১২ টায় এই চাঞ্চল্যকর মামলার সাক্ষ্য গ্রহণ শুরু করেন। প্রথমে এই মামলায় ছোয়া পরিবহনের মালিক মৃত আমেনা খাতুনের স্বামী আখতারুজ্জামান ও তার ছেলে আদালতে সাক্ষ্যপ্রদান করে। পরে দুপুর সোয়া ১২টা থেকে ১টা পর্যন্ত মামলার তদন্ত কর্মকর্তা অরণখোলা পুলিশ ফাঁড়ি মধুপুরের পুলিশ পরিদর্শক কাইয়ুম খান সিদ্দিকী আদালতে সাক্ষ্যপ্রদান করে। পরে আসামী পক্ষ ১টা থেকে ২টা পর্যন্ত আসামীকে জেরা করে। পরে বেলা ২টা থেকে ৩টা একঘন্টার জন্য বিজ্ঞ বিচারক আদালত মুলতবী করেন। পরে ৩টার সময় এই মামলায় আসামী পক্ষ থেকে আবার মামলার তদন্ত কর্মকর্তাকে জেরা শুরু করেন। দুই দফায় বিকেল ৫টা পর্যন্ত তিনঘন্টা তদন্ত কর্মকর্তাকে জেরা করে আংশিক জেরা সমাপ্ত করে জেরার জন্য আদালতের কাছে সময় প্রার্থনা করেন। পরে আদালত আগামী মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তাকে জেরা করার জন্য দিন ধার্য্য করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ