Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

র‌্যাবের সোর্স পরিচয়ে দুই যুবকের চাঁদাবাজির অভিযোগ অতিষ্ট এলাকাবাসী

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নিজামপুর ইউনিয়নের খড়িবাড়িতে র‌্যাবের সোর্স পরিচয়ে রনি ও আজিম নামে দুই যুবকের বিরুদ্ধে চাঁদাবাজি ও নিরীহ লোকজনকে হয়রানীর অভিযোগ উঠেছে। তাদের অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছেন এলাকার সাধারণ মানুষ। রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন খড়িবাড়ি গ্রামের অধিবাসিরা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে খড়িবাড়ি গ্রামের ধান চাল ব্যবসায়ী আলহাজ্ব মোঃ ফজলুর রহমান বলেন, গত তিন বছর ধরে নিজেদের র‌্যাবের সোর্স পরিচয় দিয়ে এলাকায় চাঁদাবাজি করে আসছে একই গ্রামের মৃত কেরামত আলীর ছেলে রনি (২৮) ও মোহাম্মদ আলীর ছেলে আজিম (৩৫)। চাঁদা না দিলে র‌্যাবকে মিথ্যা তথ্য দিয়ে বিভিন্নজনকে হয়রানী করছে তারা। তিনি অভিযোগ করেন, গত ১৬ জানুয়ারি বিকেলে রনি ও আজিম খড়িবাড়ি বাজারে তার ব্যবসায়ী প্রতিষ্ঠানে গিয়ে তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় ওই দিন সন্ধ্যার পর তারা আবারো দোকানে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজসহ নানারকম হুমকি দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ