Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালকিনিতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

জমকালো আয়োজন আর উৎসবমূখর পরিবেশে সম্পন্ন করা হয়েছে মাদারীপুরের কালকিনি উপজেলার উত্তর রমজানপুর গ্রামে আনারননেছা টেকনিক্যাল স্কুল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট, আলহাজ্ব তৈয়ব আলী শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়, ডক্টর আবদুস সোবহান গোলাপ পলিটেকনিক ইন্সটিটিউট ও উত্তর রমজানপুর মডার্ন একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান। গত শুক্র ও শনিবার ২দিন ব্যাপী অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠান গুলোর প্রতিষ্ঠাতা প্রধানমন্ত্রী’র বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবিএম শাহজাহানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগ নেতা এবিএম বজলুর রহমান খান মন্টু, কালকিনি থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দু বালা সহ স্থানীয় নের্তৃবৃন্দ।
এসময় ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন শেষে দেশী ও অতিথি শিল্পীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ