Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে পাগলা কুকুরের কামড়ে আহত ১২

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে পাগলা কুকুরের কামড়ে নারী ও শিশুসহ অন্তত ১২ জন আহত হয়েছে। গতকাল রোববার উপজেলার বৈইলার কান্দী, নোয়াপাড়া ও গোপালদী এলাকায় এই ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, কয়েকটি কুকুর একত্রিত হয়ে নোয়াপাড়া ও বৈইলারকান্দী গ্রামে যাকে সামনে পায় তাকেই আক্রমন করতে থাকে। পরে গ্রামে যুবকরা একত্রিত হয়ে ধাওয়া দিলে কুকুর গুলো পালায়। আহতদের আড়াইহাজার হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাবিব ইসমাইল ভুইয়া জানান, এখন আমরা কুকুরের কামড়ের ভ্যাকসিনের ব্যবস্থা করেছি।
আড়াইহাজারে পৃথক সংঘর্ষে আহত ১০
আড়াইহাজারে পৃথক সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলার হাইজাদী ইউনিয়নের টোটারবাগ, নারান্দী ও তিলচন্দ্রদী গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে ওই সংঘর্ষের ঘটনা গুলো ঘটে। তবে বিষয়টি সামাজিক ভাবে মিমাংষা করবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ