Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিবির সংবাদ সম্মেলন : কেরানীগঞ্জে হত্যা মামলার তিন আসামি গ্রেফতার

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার কেরানীগঞ্জের বেউতা এলাকায় ভÐ কবিরাজ মফিজুর রহমান মফিজকে ১০টুকরা করে হত্যা মামলার তিন আসামীকে ২১দিন পরে গ্রেফতার করেছে ঢাকা জেলা দক্ষিণ ডিবি পুলিশ । গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে নজরুল ইসলাম(৩০), সালাহ উদ্দিন(২৮) এবং মাকসুদা আক্তার লাকি(৪০)। গতকাল(শনিবার) দুপুর ২টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার কদমতলী গোলচত্বর এলাকায় জেলা ডিবি পুলিশ কার্যালয়ে আসামীদের গ্রেফতার ও ঘটনার মূল রহস্য উদঘাটন উপলক্ষে সংবাদ সম্মেলন করা হয় ।
সংবাদ সম্মেলন অনুষ্ঠানে ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান(অপরাধ) জানান, মালেশিয়া প্রবাসী আল-আমিনের স্ত্রী এক সন্তানের জনক মাকসুদা আক্তার লাকি আরো সন্তান লাভের আশায় সাভারের ভাকুর্তা বটতলা বাজারের ভÐ কবিরাজ মফিজের কাছে চিকিৎসার জন্য গেলে প্রতারণার ফাঁদে ফেলে তাকে জোড়পুূর্বক ধর্ষণ করে। এই সূত্র ধরেই ভÐ কবিরাজ মফিজ মাকসুদার পরিবারের সদস্যদের ক্ষতির ভয় দেখিয়ে তাকে প্রায়ই জোরপুর্বক ধর্ষণ করতো। এই ভÐ কবিরাজের হাত থেকে বাাঁচার জন্য মাকসুদা বারবার চেষ্টা করেও ব্যর্থ হয় । উপায়ন্তর না দেখে সে ঘটনাটি তার দেবর সালাহ উদ্দিন ও নজরুলকে জানালে তারা ভÐ কবিরাজকে হত্যার পরিকল্পনা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ