Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

১৮তম প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতা-২০১৭ এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। আচার বানিয়ে সুনামগঞ্জের শরিফা আক্তার পান্না জিতে নিয়েছেন দুই লাখ টাকা পুরস্কার।
সারাদেশ থেকে ৩,৬৯২ জন প্রতিযোগীর পাঠানো ৮,৩০৮টি আচারের মধ্য থেকে ২০১৭ সালের ‘বর্ষসেরা আচার’ হিসাবে তার আচার নির্বাচিত হয়েছে। গত শুক্রবার রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জনপ্রিয় রবীন্দ্র সংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা। প্রাণ-আরএফএল গ্রæপের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান খান চৌধুরী, প্রাণ এর ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা, প্রাণ-আরএফএল গ্রæপের পরিচালক (কর্পোরেট ফাইন্যান্স) উজমা চৌধুরী, চ্যানেল আই এর ডেপুটি জেনারেল ম্যানেজার (প্রোগ্রাম) শহিদুল আলম সাচ্চুসহ সারাদেশ থেকে আগত প্রতিযোগিরা এসময় উপস্থিত ছিলেন। বরাবরের মতো এবারের আয়োজনে টক, ঝাল, মিষ্টি ও অন্যান্য ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। টক বিভাগে ১ম, ২য় ও ৩য় হন যথাক্রমে কুমিল্লার রাবেয়া আক্তার শান্তা, সিলেটের হাসনাত জাহান শিমু ও ঢাকার মনোয়ারা হক। মিষ্টি বিভাগে ১ম, ২য় ও ৩য় হন যথাক্রমে নারায়নগঞ্জের উষান, ঢাকার রাজিয়া খানম ও খাদিজা হোসাইন। ঝাল বিভাগে ১ম, ২য় ও ৩য় হয়েছেন যথাক্রমে বরিশালের ইরতিফা মৌমি, ঢাকার দিলরুবা কাকন ও সিলেটের কুমকুম হাজেরা। অন্যান্য বিভাগে ১ম, ২য় ও ৩য় হয়েছেন যথাক্রমে নারায়নগঞ্জের আফরোজা বেগম, নীলফামারির তাসলিমা সরকার ও ঢাকার আসমা বেগম। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ