Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়া প্রেসক্লাবের ভিত্তিফলক প্রতিস্থাপন

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো : বগুড়া প্রেসক্লাবের ভিত্তিফলক প্রতিস্থাপন করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১২ টায় ভবনের নির্ধারিত স্থানে ভিত্তিফলক প্রতিস্থাপন ও নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক লালু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল মান্নান, জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, অতি: পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম-বার। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফ রেহমানের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন দৈনিক বাংলাদেশ সম্পাদক আমান উল্লাহ খান, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন, বিএফইউজের সহ-সভাপতি প্রদীপ ভট্টাচার্য শংকর, বিআইআইটির প্রতিষ্ঠাতা অধ্যক্ষ প্রকৌশলী সাহাবুদ্দিন সৈকত, লাইট হাউসের নির্বাহি সম্পাদক হারুনুর রশিদ, গাক নির্বাহি পরিচালক আলমগীর হোসেন।
২০১৭ সালের ২৬ ফেব্রæয়ারী বগুড়া প্রেসক্লাব ভবনের ভিত্তি স্থাপনের উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার ভিত্তি ফলক প্রতিস্থাপন ও নির্মান কাজ শুরু হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার আমলে গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিডিয়ার আকাশ বিস্তৃত করেছেন। ইলেকট্রিক মিডিয়া সরকারী থেকে ব্যক্তি মালিকানায় উন্মুক্ত করেছেন তিনি। তিন ডজন ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে সাংবাদিক ও কলাকুশলীদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ