Inqilab Logo

রোববার, ২৮ মে ২০২৩, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ৭ যিলক্বদ ১৪৪৪ হিজরী

ভোটারবিহীন নির্বাচন দেশবাসী দেখতে চায় না ছাত্রসেনাকে দুর্নীতিমুক্ত সমাজ গঠনের শপথ নিতে হবে- আল্লামা বাহাদুর শাহ মোজাদ্দেদী

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী বলেছেন, বর্তমান শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় ছাত্র সমাজকে দুর্নীতিমুক্ত সমাজ ও রাষ্ট্র গঠনের শপথ নিতে হবে। দুর্নীতিমুক্ত সমাজ বাস্তবায়ন করা গেলে বাংলাদেশ দ্রæত উন্নত রাষ্ট্রে পরিণত হবে। রাজনীতিবিদরা দুর্নীতিমুক্ত হলে আমলারা দুর্নীতির সাহস পাবে না। আদর্শ ও দুর্নীতিমুক্ত রাজনীতির প্রথম পাঠশালা ছাত্র রাজনীতি। ছাত্ররা দুর্নীতি ও অন্যায়মুক্ত হলে সুশিক্ষিত, উন্নত ও সুশৃংখল জাতি গড়ে উঠবে। নীতি বিবর্জিত রাজনীতি ধরাশায়ী হবে।
গতকাল কেন্দ্রীয় সভাপতি এম. নাঈমউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত ইসলামী ছাত্রসেনার ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালিপূর্বক ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন। বিএমএ অডিটোরিয়ামে অনুষ্ঠিত ছাত্র সমাবেশে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় মহাসচিব প্রিন্সিপাল আল্লামা জয়নুল আবেদীন জুবাইর, ঢাকা মহানগর সভাপতি আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী, সহ-সভাপতি আরিফ বিল্লাহ রাব্বানী, সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর আলম রিজভী।
ছাত্র সমাবেশে আল্লামা বাহাদুর শাহ বলেন, ভোটার বিহীন নির্বাচন দেশবাসী দেখতে চায় না। আগামী জাতীয় নির্বাচন নিয়ে তারা সন্দিহান/সংশয়ে আছেন। তিনি জাতীয় নির্বাচনের পূর্বে স্বাধীনতার স্বপক্ষের নিবদ্ধতি দল সমূহের প্রতিনিধি নিয়ে একটি নির্বাচনকালীন সরকার গঠন এবং সকল দলের অংশগ্রহনে গ্রহনযোগ্য নির্বাচন দাবী করেন। আল্লামা জয়নুল আবেদীন জুবাইর বলেন রাজনীতি, রাষ্ট্রনীতি, সমাজনীতির বিষয়গুলো মহান আল্লাহ তায়ালা পবিত্র কোরআনে উল্লেখ করেছেন।
ইসলামী ছাত্রসেনার সাধারণ সম্পাদক সৈয়দ গোলাম হায়দার হাসিব এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন এম. মনির হোসাইন, আবুল কালাম আজাদ, মাইনুদ্দীন চৌধুরী হালিম, মো. খোরশেদ আলম, সৈয়দ আবু ছায়িদ সাফিন, শেখ ফরিদ মজুমদার প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ