Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমিউনিটি ক্লিনিকে চাকরি সরকারিকরণের দাবিতে কর্মবিরতি

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে কমিউনিটি ক্লিনিকে সিএইচসিপিদের চাকরি সরকারিকরণের দাবিতে ৩ দিনব্যপী কর্ম-বিরতি পালন শুরু করেছেন। রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গতকাল সকাল থেকে বিকেল পর্যন্ত প্রথম কর্ম-বিরতি কর্মসূচি পালন করেন তারা। কর্ম-বিরতি কর্মসুচিতে সভাপতিত্ব করেন, রূপগঞ্জ সিএইচসিপি এসোসিয়েশনের সভাপতি আল-আমিন।
এতে বক্তব্যে দেন, সিএইচসিপি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফেরদৌসি জান্নাত রুমা, রিপন হাসনাত, জহিরুল ইসলাম, নাজমুল হাসান, সফিকুল ইসলাম, মোক্তার হোসেন, ইফরান আহাম্মেদ, নাঈমুর রহমান, সহদেব মজুমদার, আব্দুল মালেক সজিব প্রমুখ।
বক্তারা বলেন, কমিউনিটি ক্লিনিকে সিএইচসিপি পদে যারা রয়েছেন, তাদের ২০১৩ সালে সরকারিকরণ করবেন বলে আশ্বস্ত করেছিলেন উর্ধ্বতন কর্তৃপক্ষ। ৫ বছর অতিবাহিত হয়ে গেলেও কর্তৃপক্ষ সিএইচসিপিদের সরকারিকরণ করেননি। এছাড়া আজও পর্যন্ত বেতন-ভাতাও বৃদ্ধি করা হয়নি। তাই সরকারি করণ না করা পর্যন্ত আমাদের কর্ম-বিরতিসহ আন্দোলন চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ