Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ভক্তদের ভোটে ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ অভিনেতা’ টম হ্যাঙ্কস

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

মার্লোন ব্রান্ডো বা অ্যান্থনি হপকিন্সকে কেউ কেউ সর্বকালের সর্বশ্রেষ্ঠ অভিনেতা হিসেবে বিবেচনা করতে পারেন, কিন্তু এই তালিকায় তারা অন্তর্ভুক্ত হলেও হলিউডের নাইসেস্ট গাই টম হ্যাঙ্কস এই তালিকার শীর্ষে স্থান পেয়েছেন।
দ্য মিরর পত্রিকার এক জরিপে শেষ পর্যন্ত এই সিদ্ধান্তে পৌঁছা গেছে। তবে বলার অপেক্ষা রাখে না এই তালিকার সঙ্গে অনেকেই দ্বিমত হতে পারেন অথবা এটিই যে স্থায়ী তা হয়তো নয়।
একটি ওয়েবসাইটের পরিচালিত জরিপে ১১ লক্ষ ভোটারের সবচেয়ে বেশি সংখ্যক ভোট পড়েছে ‘ফরেস্ট গাম্প’ অভিনেতা টম হ্যাঙ্কসের পক্ষে। তাকে এই ভক্তরা বিনোদনের ইতিহাসে সর্বশ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনয়শিল্পী হিসেবে রায় দিয়েছে।
হ্যাঙ্কসের পরেই আছে অভিনেত্রী বেটি ডেভিস আর তারপর আছে ‘দ্য গডফাদার’ তারকা মার্লোন ব্রান্ডো। চতুর্থ আর পঞ্চম স্থানে আছেন জেমস স্টুয়ার্ট এবং ক্যাথারিন হেপবার্ন।
ভক্তদের ভোটে সর্বকালের সর্বশ্রেষ্ঠ দশ অভিনয়শিল্পী : ১. টম হ্যাঙ্কস, ২. বেটি ডেভিস, ৩. মার্লোন ব্রান্ডো, ৪. জেমস স্টুয়ার্ট, ৫. ক্যাথারিন হেপবার্ন, ৬. রবার্ট ডি নিরো, ৭. জ্যাক নিকলসন, ৮. মরগ্যান ফ্রিম্যান, ৯. অ্যান্থনি হপকিন্স এবং ১০. ডাস্টিন হফম্যান।
ওয়েবসাইটে ভোট দেবার সময় সা¤প্রতিক সাফল্য নয় বরং শিল্পীদের সামগ্রিক কীর্তি বিবেচনা করতে অনুরোধ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ