Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নিশ্চিত পরাজয় জেনে ডিএনসিসি নির্বাচন স্থগিত করেছে সরকার -ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৮, ১১:৩৯ এএম

ঢাকা উত্তর সিটি করপোরেশন- ডিএনসিসি নির্বাচনে দলের নিশ্চিত পরাজয় হবে জানতে পেরে এ নির্বাচন সরকার স্থগিত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
তিনি বলেছেন, ডিএনসিসিতে নিশ্চিত পরাজয় জেনে নির্বাচন স্থগিত করেছে সরকার।
বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকীতে শুক্রবার সকালে তার সমাধিতে শ্রদ্ধা জানাতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।
বিএনপি মহাসচিব বলেন, আইন মন্ত্রণালয় ও ইসির যোগসাজশের মাধ্যমে নির্বাচন স্থগিত করেছে সরকার।
তিনি বলেন, সব দলের সমান সুযোগ না দিয়ে নির্বাচন করলে সে নির্বাচন হবে না।
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়াকে নির্বাচনের বাইরে রেখে কোনো নির্বাচন এ দেশে আর হবে না। সকলের সমান সুযোগ দিতে নির্বাচনের আগে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে।
এ রিপোর্ট লেখার সময় বেলা সোয়া ১১টায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দলের প্রতিষ্ঠাতা শহীদ জিয়ার জন্মদিনে তার মাজারে শ্রদ্ধা জানাতে গুলশানের বাসা থেকে রওয়ানা হয়েছেন।
এদিকে দলের চেয়ারপারসনের জন্য জিয়াউর রহমানের মাজার প্রাঙ্গণ- জিয়া উদ্যানে দলের মহাসচিবসহ হাজার হাজার নেতাকর্মী অপেক্ষা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফখরুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ