Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মামলার পরবর্তী শুনানি ২৩ জানুয়ারি

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় যুক্তিতকের্র জন্য নতুন দিন ধার্য করা হয়েছে। আগামী ২৩, ২৪ ও ২৫ জানুয়ারি এই মামলার বাকি আসামিদের পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করবেন তাঁদের আইনজীবীরা। গতকাল রাজধানীর বকশীবাজার আলিয়া মাদ্রাসায় স্থাপিত বিশেষ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান এই দিন ঠিক করেন।
এর আগে বিশেষ আদালতে শুরু হয় আসামিপক্ষের যুক্তিতর্ক। এ মামলার আসামি কাজী সলিমুল হক ও শরাফ উদ্দিনের পক্ষে যুক্তিতর্ক তুলে ধরেন তাঁদের আইনজীবী আহসান উল্লাহ। গত বুধবার থেকে এ দুই আসামিপক্ষের যুক্তিতর্ক শুরু হয়। এ মামলার শুনানি খালেদা জিয়ার আইনজীবীরা মামলাটি আজকের জন্য মুলতবি রাখার আবেদন জানিয়েছিলেন। সাবেক প্রধানমন্ত্রীর আইনজীবী আদালতকে জানিয়েছিলেন, খালেদা জিয়ার মায়ের মৃত্যুবার্ষিকী। এ জন্য মামলাটি যেন একদিনের জন্য মুলতবি রাখা হয়। আদালত খালেদা জিয়াকে আজকের হাজিরা থেকে রেহাই দেন; তবে মামলার কাজ চলবে বলে জানান। তবে এরপর খালেদা জিয়া তাঁর আইনজীবীকে জনিয়েছিলেন তিনি আজও আদালতে যাবেন। যুক্তি উপস্থাপন শেষ হলেই এই মামলার রায় ঘোষণার জন্য দিন ঠিক করবেন বিচারক।



 

Show all comments
  • মামুন ১৯ জানুয়ারি, ২০১৮, ৮:৪৮ এএম says : 0
    Tottobodok ki hobe
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ