Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ার পল্লীতে বিএনপি নেতা মোশাররফ হোসেন চৌধুরীর শীতবস্ত্র বিতরণ

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো : শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ার সোনাতলায় বগুড়া জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক, ঢাকাস্থ জাতীয়তাবাদী ফোরামের সভাপতি, জিয়া শিশু-কিশোর কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এবং সাবেক ছাত্রনেতা মোশাররফ হোসেন চৌধুরী অসহায় গরীব দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন।
মোশাররফ চৌধুরী বলেন, শহীদ জিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়ে আগামীদিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে রাজপথে আন্দোলন করে হারানো গনতন্ত্রকে পুনরুদ্ধারই আমাদের লক্ষ্য ।
শীত বস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন সোনাতলা উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক রবিউল ইসলাম, পাকুল্লা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ডাঃ আব্দুল হান্নান বাটালু, সাবেক সাধারন সম্পাদক আফতাব মাস্টার, বিএনপি নেতা ফজলু মন্ডল, ইমারত আলী, মুক্তি যুদ্ধের প্রজন্ম বগুড়া শাখার সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকার মানিক, ছাত্রনেতা জাহিদ, রাকিব, রতন, যুবনেতা নিকেল, জাকির, বারী, গ্রীন, সাজেদুল, দিগদাইড় ইউনিয়ন বিএনপি নেতা রাজু আহম্মেদ, রবিউল ইসলাম, জোড়গাছা ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক টিপু, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, যুবনেতা বকুল, মিলন, মহিদুলসহ সোনাতলা উপজেলা বিএনপি ও অঙ্গদলের নেতৃবৃন্দ।
উল্লেখ্য গত ২দিনে তিনি গরীব ও দুঃস্থদের মাঝে ২ সহ¯্রাধিক শীতবস্ত্র বিতরণ করেণ ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ