Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৭৭ জনের অস্বাভাবিক মৃত্যু

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ভৈরবে ট্রেনের নিচে কাটা পড়ে গত এক বছরে নারী-পুরুষসহ ৭৭ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। টঙ্গী-ভৈরব-বাজিতপুরের সরারচর রেলপথে ২০১৭ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্ভর পর্যন্ত এ সকল অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে। ভৈরব রেলওয়ে থানাধীন ভৈরব-টঙ্গী পর্যন্ত ৭০ কিলোমিটার ও ভৈরব-সরারচর পর্যন্ত ১৯ কিলোমিটার ট্রেনের ছাদে অনিরাপদ ভ্রমণ ও রেলপথ পাড়াপাড়সহ অন্যান্য কারণে ১৫ জন মহিলা ও ৬২ জন পুরুষ ট্রেনের নিচে কাটা পড়ে মারা যায় বলে ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ নিশ্চিত করেন। ট্রেনে কাটা পড়ে ৭৭ জন নারী পুরুষের মধ্যে বেশির ভাগই অজ্ঞাত। এর মধ্যে চারজনকে হত্যার অভিযোগে মামলা হয়েছে বলেও জানান ভৈরব রেলওয়ে ওসি।
ভৈরব রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, এ পর্যন্ত যারা ট্রেনের নিচে কাটা পড়ে মৃত্যুবরণ করেছেন তাদের বেশির ভাগই ট্রেনের ছাদে অনিরাপদ ভ্রমণ ও চলন্ত অবস্থায় ট্রেনে ওঠা নামাসহ অসতর্কাবস্থায় রেলপথ পারাপার হতে গিয়ে এসকল দুর্ঘটনার শিকার হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ