Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় ডিবি পুলিশ পরিচয়ের এক মোটরসাইকেল ছিনতাইকারী আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৮, ৪:১৩ পিএম

সাতক্ষীরায় ডিবি পুলিশ পরিচয়ে কলেজ ছাত্রের মোটরসাইকেল ছিনতাইয়ের সময় জনতা নবাব আলী মোল্যা (৪৫) নামের এক ছিনতাইকারীকে ধরে পুলিশে দিয়েছে। ওই ছিনতাইকারী সদর উপজেলার বকচরা গ্রামের আব্দুল মজিদ মোল্যার ছেলে। বৃহস্পতিবার দুপুরে সদরের শিবপুর ইউনিয়নের মল্লিকপাড়া নামক স্থান থেকে তাকে আটক করা হয়।
সাতক্ষীরা সদর থানার এস আই হুমায়ন কবীর জানান, একটি মোটর সাইকেলে দু’জন কলেজ ছাত্র মল্লিকপাড়া নামক স্থানে পৌঁছলে নবাব আলী তাদের থামার সংকেত দেয়। তারা মোটরসাইকেল থামালে নবাব নিজেকে ডিবি পুলিশের সদস্য পরিচয় দিয়ে মোটরসাইকেল থেকে তাদের নামিয়ে নেয়। মোটরসাইকেলে অবৈধ মালামাল আছে কি-না তা পরীক্ষা করার নামে নবাব তাদের গাড়ী নিয়ে চম্পট দেয়ার চেষ্টা করলে তাদের সাথে ধস্তাধস্তি শুরু হয়। কলেজ ছাত্রদের চিৎকার চেঁচামেচিতে আশপাশের লোকজন এসে নবাবকে ধরে ফেলে। পরে খবর পেয়ে পুলিশ যেয়ে নবাবকে সদর থানায় নিয়ে আসে। তিনি আরো জানান, ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী নবাবের বিরুদ্ধে মোটরসাইকেল ছিনতাই চেষ্টার মামলা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ