Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকারবিরোধী বক্তব্যে বিএনপি নেতারা প্রতিযোগিতায় নেমেছেন -ওবায়দুল কাদের

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৮, ৩:২৫ পিএম | আপডেট : ৩:৩৭ পিএম, ১৮ জানুয়ারি, ২০১৮

সরকার বিরোধী বক্তব্যের জন্য বিএনপি নেতারা প্রতিযোগিতায় নেমেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কুমিল্লা-নোয়াখালী সড়ক পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, সরকারবিরোধী বক্তব্যের জন্য বিএনপির নেতাকর্মীরা এখন প্রতিযোগিতায় নেমেছেন। তারা হাইকমান্ডকে খুশি করতে চান। ডিএনসিসি নির্বাচন স্থগিত হওয়ায় আওয়ামী লীগই বেশি হতাশ। আমাদের প্রার্থীর ক্লিন ইমেজ আর বিএনপি প্রার্থী প্যারাডাইস পেপার কেলেঙ্কারিতে অভিযুক্ত। নির্বাচনে শতভাগ বিজয়ের সম্ভাবনা আমাদের ছিল।
তিনি বলেন, নারায়ণগঞ্জে যারা সন্ত্রাস করেছে তাদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করার নির্দেশ রয়েছে। বিষয়টি আমাদের প্রধানমন্ত্রীর নির্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী তদারকি করছেন।
সেতুমন্ত্রী জানান, কুমিল্লার টমসনব্রিজ থেকে নোয়াখালীর বেগমগঞ্জ পর্যন্ত আঞ্চলিক মহাসড়ক হচ্ছে। দুই হাজার এক শ সত্তর কোটি টাকা ব্যয়ে ৫৯ কিলোমিটার মহাসড়কটি নির্মাণ করা হবে। চারটি প্যাকেজে কাজটি হচ্ছে। এক মাসের মধ্যে কাজটি শুরু হবে।
সড়ক ও জনপদের উচ্চপদস্থ কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ