Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পদ্মার প্রকল্প পরিচালকের মেয়াদ বৃদ্ধি করলো সরকার

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের প্রকল্প পরিচালক (পিডি) মো. শফিকুল ইসলামের চুক্তির মেয়াদ আরও দুই বছর বৃদ্ধি করেছে সরকার। গতকাল বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
প্রজ্ঞাপননে বলা হয়, অবসরপ্রাপ্ত এই প্রকৌশলীর চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ গত ৩ জানুয়ারি বা তার যোগদানের তারিখ থেকে দুই বছরের জন্য বৃদ্ধি করা হয়। ২০১৩ সালের ১ ডিসেম্বর চুক্তিতে পদ্মা সেতু প্রকল্পের প্রকল্প পরিচালক হিসেবে নিয়োগ পান শফিকুল। ২০১৫ সালের ২২ ডিসেম্বর তার চুক্তির মেয়াদ বাড়ায় সরকার। বিমান বাহিনীর উইং কমান্ডার এ বি এম সারওয়ার-ই-জাহানকে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরের ব্যবস্থাপক নিয়োগ দিতে তার চাকরি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়। একই আদেশে শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার মোহাম্মদ রিয়াজুল কবীরকে বিমান বাহিনীতে ফেরাতে তার চাকরি সশস্ত্র বাহিনীতে ন্যস্ত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ