Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুপচাঁচিয়ায় মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় আটক ১

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

 

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা : দুপচাঁচিয়া উপজেলায় গত মঙ্গলবার দিবাগত রাতে পুলিশ মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ভন্ড কবিরাজ আনোয়ার হোসেন বাচ্চু (৪৮) কে আটক করেছে।
জানা গেছে, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার মাধাইপুকুর গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে ভন্ড কবিরাজ আনোয়ার হোসেন বাচ্চু (৪৮) বিভিন্ন সময় উপজেলার গুনাহার ইউনিয়নের সর্জনকুড়ি গ্রামের আব্দুর রউফ এর বাড়ীতে আসা যাওয়া করতো। আব্দুর রউফের স্ত্রী মোছাঃ সানজিদা আক্তার সনি (২০) এর আশ্রয়ে এলাকার নিরীহ মানুষদেরকে কবিরাজী চিকিৎসার নামে ধোকা দিয়ে আসছিলো। ঘটনার দিন গত মঙ্গলবার বিকেলে সর্জনকুড়ি গ্রামের মইন উদ্দীন মন্ডলের মেয়ে স্থানীয় উনাহত সিংড়া ছিদ্দিকিয়া মাদরাসার ৭ম শ্রেণীর ছাত্রী মোছাঃ মর্শিদা আক্তার (১৩) বাড়ির বাহিরে ঘোরাফেরা করে। এ সময় মোছাঃ সানজিদা আক্তার সনি ছাত্রী মর্শিদা আক্তার কে জানায় তার বাড়িতে কবিরাজ আছে, সে ভাগ্য পরীক্ষা করতে পারে। সরল বিশ^াসে ছাত্রী মর্শিদা আক্তার সানজিদার বাড়িতে যায়। এ সময় সানজিদা তাকে একটি ঘরে চেয়ারে বসতে দিয়ে সে চলে যায়। এরপর ভন্ড কবিরাজ আনোয়ার হোসেন বাচ্চু ঘরে প্রবেশ করে এবং মর্শিদা খাতুন এর হাতে টাকা দিয়ে তার সহিত শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেয়। এতে সে রাজী না হলে ভন্ড কবিরাজ আনোয়ার হোসেন বাচ্চু তাকে জোর পূর্বক ধরে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ছাত্রী মর্শিদা আক্তার চিৎকার দিয়ে ঘরের বাহিরে আসে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে ভন্ড কবিরাজ আনোয়ার হোসেন বাচ্চু কে আটক করলেও সানজিদা আক্তার সনি পালিয়ে যায়। খবর মেয়ে পুলিশ রাতে ঘটনাস্থলে যায় এবং ভন্ড কবিরাজ আনোয়ার হোসেন বাচ্চু কে আটক করে থানায় নিয়ে আসে। এ সংক্রান্তে ছাত্রী মর্শিদা আক্তারের বড় ভাই আনোয়ার হোসেন (২৮) বাদী হয়ে ২ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শহিদুল ইসলাম ভন্ড কবিরাজ আনোয়ার হোসেন বাচ্চুর বিরুদ্ধে মামলা গ্রহন সহ তাকে আটকের বিষয়টি নিশ্চিত করে “দৈনিক ইনকিলাব” কে জানান, তাকে গতকাল বুধবার বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ