Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুফতী কাফিল উদ্দিন সরকারের মাতার ইন্তেকাল জমিয়াতুল মোদার্রেছীনের শোক

| প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : দেশবরেণ্য আলেমে দ্বীন ড. আল্লামা মুফতি কাফিল উদ্দিন সরকার ছালেহীর মাতা আলহাজ কামিলা খাতুন বার্ধক্য জনিত রোগে ১০৮ বছর বয়সে গত ১৪ জানুয়ারী সন্ধ্যায় নীলফামারীর নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ১৫ই জানুয়ারী বিকাল ৪টায় জানাজা শেষে নীলফামারী জেলার ডোমার উপজেলাধীন নিজ গ্রাম ছিলাহাটি নতুন সরকারপাড়া পারিবারিক গোরস্থানে মরহুমাকে দাফন করা হয়। এই মহিয়সী মহিলা ছিলেন রতœগর্ভা।
মরহুমার ইন্তেকালে জমিয়াতুল মোদর্রেছীনের সভাপতি আলহাজ্ব এ. এম. এম বাহাউদ্দীন ও মহাসচিব প্রিন্সিপাল মাওলানা সাব্বির আহমদ মোমতাজী গভীর শোক প্রকাশ করে মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
আল্লামা কাফিল উদ্দিন সরকার ছালেহীর মায়ের ইন্তেকালে জমিয়াতুল মোদর্রেছীন ঢাকা মহানগরীর সভাপতি প্রিন্সিপাল মাওলানা আ.খ.ম আবু বকর ছিদ্দিক ও সম্পাদক প্রিন্সিপাল মাওলানা জাফর ছাদেক ও গভীর শোক প্রকাশ করে মরহুমার জান্নাতুল ফেরদাউসের সর্বোচ্চ মোকাম কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ