Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে সাত ব্যবসাপ্রতিষ্ঠানে অগ্নিকান্ড, ক্ষতি ৩০ লাখ টাকা

| প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতাঃ চট্টগ্রামের মীরসরাইয়ে অগ্নিকান্ডে ৭টি ব্যবসা প্রতিষ্ঠান ও ১টি খালি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা। উপজেলার ১৪ নম্বর হাইতকান্দি ইউনিয়নের দমদমা বাজারে মঙ্গলবার ভোর ৬টায় এই অগ্নিকান্ড ঘটেছে।
হাইতকান্দি ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডেও সদস্য (মেম্বার) স্বরোজ প্রিয় বড়–য়া জানান, ভোর ৬টায় বিদ্যুতের শর্টশার্কিট থেকে অগ্নিকান্ডর সূত্রপাত হয়ে বিপুল ও বিজয় বড়–য়ার মার্কেটের একে একে ৮টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন রাজু কর্মকারের মাতৃ মেডিকেল হল, সুজন বড়–য়ার শুটকির দোকান, শালিন বড়–য়ার ঐশি ইলেকট্রিক এন্ড মাইক সার্ভিস, মৃনাল বড়–য়ার স্টেশনারী, শ্রীমান কর্মকারের মাইকের দোকান, ঝুলু বড়–য়ার ইলেকট্রিক দোকান, সুজন দে’র টেইলার্স দোকান ও একই মার্কেটের একটি খালি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মীরসরাই ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ