Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্যারান্টিনোর ফিল্মে লিওনার্ডো ডিক্যাপরিও

| প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চার্লস ম্যানসনের নেতৃত্বে ১৯৬৯ সালে ম্যানসন পরিবারের সদস্যদের হত্যাযজ্ঞ নিয়ে পরিচালক কুয়েন্টিন ট্যারান্টিনোর পরবর্তী চলচ্চিত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন লিওনার্ডো ডিক্যাপরিয়ো। অস্কারজয়ী অভিনেতাটি এর আগে ট্যারান্টিনোর ‘জ্যাঙ্গো আনচেইন্ড’ চলচ্চিত্রে ক্যালভিন ক্যান্ডির ভূমিকায় অভিনয় করেছিলেন।
ট্যারান্টিনোর অনির্ধারিত নামের চলচ্চিত্রটি নির্মিত হবে ১৯৬৯ সালে ম্যানসন পরিবারের চার সদস্যে হাতে খুনের ঘটনা নিয়ে। এই ঘটনা ঘটে চলচ্চিত্র নির্মাতা রোমান পোলানস্কির স্ত্রী অভিনেত্রী শ্যারন টেটের বাড়িতে। চার্লস ম্যানসনের ভ্রান্ত বিশ্বাসের প্রভাবে তার পরিবারের চার সদস্য এই হত্যাকান্ড ঘটায়। এই আক্রমণে নিহত হন আটমাসের অন্তঃসত্ত্বা টেট এবং আরও চারজন। ১৯৭১ সালে চার্লস ও তার পরিবারের সদস্যদের যাবজ্জীবন কারাদন্ড দেয়া হয়।
ডিক্যাপরিয়ো (৪৩) ফিল্মটিতে একজন মাঝবয়সী অভিনেতার ভূমিকায় অভিনয় করবেন। এতে আরও অভিনয় করতে পারেন- মারগট রবি, টম ক্রুজ, ব্র্যাড পিট, স্যামুয়েল এল. জ্যাকসন এবং জেনিফার লরেন্স।
‘পাল্প ফিকশন’ ফিল্মটির ধারায় নির্মিতব্য ফিল্মটি হত্যাকান্ডের ৫০ বছর পূর্তিতে ৯ আগস্ট ২০১৯ মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ