Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টিভিতে কাজ করার আর ইচ্ছা নেই শিল্পা শিন্দে’র

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের একাদশ মৌসুম জয়ের পর ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শিন্দে জানিয়েছেন ছোট পর্দায় কোনও অনুষ্ঠানে তার আর অংশ নেবার ইচ্ছা নেই। তিনি জানান ‘ভাবী জি ঘার পার হ্যায়’ সিটকম নিয়ে তার যে বাজে অভিজ্ঞতা হয়েছে তারপর তিনি ভবিষ্যতে কোনও টিভি সিরিয়ালে ফিরতে চাইছেন না।
কোনও রিয়েলিটি শোতে জয়ী হলে বিজয়ীর জন্য টেলিভিশনে ভাল ভাল সুযোগ অপেক্ষা করে। তবে ‘ভাবী জি ঘার পার হ্যায়’ সিরিজে তাকে ঘিরে যা ঘটেছে তারপর তিনি আর এ পথ মাড়াতে চান না। তিনি সিরিজটি আঙ্গুরি ভাবীর ভূমিকায় অভিনয় করতেন। তিনি ভূমিকাটি থেকে বাদ পড়ার পর এখন শুভাঙ্গী আত্রে তার স্থলাভিষিক্ত হন।
তিনি এক টেলিফোন সাক্ষাতকারে বলেন, “আমি টেলিভিশন থেকে বরং চলচ্চিত্র মাধ্যমকেই বেছে নেব। এতো বছর কাজ করার পর এই ইন্ডাস্ট্রি (উল্লিখিত সিরিজের প্রযোজক) আমার সঙ্গে যেমন ব্যবহার করেছে তাতে আমার মন ভেঙে গেছে। আমি টিভি মাধ্যমে আর কাজ করতে চাই না।” তিনি ২০১৬তে সিরিজটি ছাড়েন। তিনি এছাড়াও প্রযোজক সঞ্জয় কোহলির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেন।
১৯৯৯ থেকে শুরু করে তিনি ‘সঞ্জীবনী’, ‘ম্যায়কা’, ‘চিড়িয়া ঘার’ এবং ‘লাপাতগঞ্জ’ ছাড়াও অনেকগুলো সিরিয়ালে অভিনয় করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ