Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা উত্তরের মেয়র পদে খেলাফত আন্দোলনের প্রার্থী চুড়ান্ত

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য প্রার্থী চুড়ান্ত করেছে বাংলাদেশ খেলাফত আন্দোলন। গতকাল সোমবার বাদ আছর রাজধানীর কেল্লার মোড়স্থ কেন্দ্রীয় কাযালয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য প্রার্থী বাছাই কমিটির বৈঠকে দলীয় আমীর মাওলানা শাহ আতাউল্লাহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দের উপস্থিতিতে নগর নেতা, বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা খবির উদ্দিনকে মেয়র প্রার্থী ঘোষণা করেন। কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা সূলতান মহিউদ্দীন, মাওলানা খবির উদ্দীন, মহানগর যুগ্ম সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক মো: মোফাচ্ছির হোসাইন, মাওলানা মোফাজ্জল হোসাইন, মোহাম্মাদ আলী, মুফতি ইমরান আযহারী, মাওলানা সাইফুল ইসলাম, মুফতি আবু বকর, মো: আব্দুর রব প্রমূখ।
বৈঠকে মাওলানা শাহ আতাউল্লাহ বলেন, জনগণের খেদমত ও নগর উন্নয়নে যোগ্য ও আল্লাহভীরু ব্যক্তিকে প্রার্থী হিসেবে নির্বাচিত করতে হবে। ভোট একটি পবিত্র আমানত। সৎ ও যোগ্য লোকদের ভোট দিয়ে এই আমানতের সদ্ব্যবহার করা ভোটারের ঈমানী দায়িত্ব। তিনি আসন্ন ঢাকা উত্তর সিটি কপোরেশন নির্বাচনে সৎ, যোগ্য ও আল্লাহভীরু প্রার্থীকে নির্বাচিত করতে নগরবাসীর প্রতি আহবান জানান।



 

Show all comments
  • ৱেজাউল ১৬ জানুয়ারি, ২০১৮, ১২:৩৪ পিএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন কবুল কৱুন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ